শুক্রবার, ১০ মে ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন
শিরোনাম :
আমিরাতের জলসীমায় এসে পৌঁছেছে মুক্তি পাওয়া বাংলাদেশি পণ্যবাহী জাহাজ এমভি আবদুল্লাহ গণনা শেষে, পাগলা মসজিদের দানবাক্সে পাওয়া গেলো রেকর্ড পরিমাণ টাকা বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠিত হয়েছে তীব্র ঝড়ের সতর্ক সংকেতে বাংলাদেশ News Asia , আমিরাতে রিপোর্টার্স ইউনিটির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত আমিরাতে প্রবাসী বিএনপি পরিবার ওয়ার্ল্ড অনলাইন গ্রুপের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল। দুবাই গ্যাসিসে বাংলাদেশী প্রতিষ্ঠান মিজানুর শাহজান বাইসাইকেল ট্রেডিং এর শুভ উদ্বোধন বাংলাদেশ অ্যাসোসিয়েশন দুবাইয়ের উদ্যোগে ইফতার বিতরণ আমিরাতের আজমানে প্রবাসীদের সাথে নিয়ে সর্ববৃহৎ ইফতার ও দোয়া মাহফিল করেছেন আল-হারামাইন পারফিউমস গ্রুপ অব কোম্পানী লিভারপুলকে হটিয়ে ফের শীর্ষে ম্যানচেস্টার সিটি

দুবাই গ্যাসিসে বাংলাদেশী প্রতিষ্ঠান মিজানুর শাহজান বাইসাইকেল ট্রেডিং এর শুভ উদ্বোধন

 

সাগর চন্দ্র স্বপন, সংযুক্ত আরব আমিরাত

সংযুক্ত আরব আমিরাতের বাণিজ্যিক নগরী দুবাইয়ে গ্যাসিস এরিয়ায় বাংলাদেশী মালিকানাধীন মিজানুর- শাহজান বাইসাইকেল ট্রেডিং এলএলসি শুভ উদ্বোধন করা হয়।

সন্ধ্যায় ফিতা কেটে শুভ উদ্বোধন করেন অত্র প্রতিষ্ঠানের স্বত্বাধিকারীগন পাটনার মোহাম্মদ মিজানুর রহমান, রাজা খান, মোহাম্মদ তাইজুল ও মোহাম্মদ হানিফ।
উক্ত শুভ উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ মনজু মিয়া।
ব্যবসায়ি মোহাম্মদ মিজানুর রহমান, মোহাম্মদ রাজা মিয়া, মোহাম্মদ তাইজুল, মোহাম্মদ হানিফ বলেন, ২০১২ সাল থেকে আমিরাতে ভিসা বন্ধ থাকায় ব্যবসা-বাণিজ্যের জন্য অন্য দেশের শ্রমিক এনে কাজ করাতে হচ্ছে। যদি বাংলাদেশীদের ভিসা খোলা থাকতো তাহলে রেমিটেন্স গুলো বাংলাদেশ সরকারকে হাত বাড়িয়ে দিত।

এসময় উপস্থিত ছিলেন আলামিন হাওলাদার, মিজানুর খান, মাহমুদুল হাসান, এনামুল হক, দাউদ মিয়া সহ অনেকেই।

অন্যদিকে যারা এখানে এসে দেবার ভিসা লাগিয়েছেন তারা অন্যত্র কাজ করার জন্য সুযোগ পাচ্ছেন।

বর্তমানে অনেকের ডিগ্রী সার্টিফিকেট না থাকায় ভাল চাকুরি থেকে বঞ্চিত হচ্ছেন। বাংলাদেশীদের ভিসা বন্ধ থাকায় প্রবাসীরা নতুন নতুন ব্যবসা প্রতিষ্ঠান করার জন্য হিমশিম খাচ্ছেন।
বাংলাদেশ সরকার ও আমরাত সরকারের কূটনীতিক বৈঠকের মাধ্যমে ভিসা সংক্রান্ত জটিলতা নিরসন করার জন্য প্রবাসীরা আহ্বান জানিয়েছেন।

পরে ব্যবসা প্রতিষ্ঠানের সফলতা কামনায় মিলাদ, দোয়া ও মোনাজাতের মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page