রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:৪২ অপরাহ্ন
শিরোনাম :
আমিরাতের জলসীমায় এসে পৌঁছেছে মুক্তি পাওয়া বাংলাদেশি পণ্যবাহী জাহাজ এমভি আবদুল্লাহ গণনা শেষে, পাগলা মসজিদের দানবাক্সে পাওয়া গেলো রেকর্ড পরিমাণ টাকা বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠিত হয়েছে তীব্র ঝড়ের সতর্ক সংকেতে বাংলাদেশ News Asia , আমিরাতে রিপোর্টার্স ইউনিটির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত আমিরাতে প্রবাসী বিএনপি পরিবার ওয়ার্ল্ড অনলাইন গ্রুপের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল। দুবাই গ্যাসিসে বাংলাদেশী প্রতিষ্ঠান মিজানুর শাহজান বাইসাইকেল ট্রেডিং এর শুভ উদ্বোধন বাংলাদেশ অ্যাসোসিয়েশন দুবাইয়ের উদ্যোগে ইফতার বিতরণ আমিরাতের আজমানে প্রবাসীদের সাথে নিয়ে সর্ববৃহৎ ইফতার ও দোয়া মাহফিল করেছেন আল-হারামাইন পারফিউমস গ্রুপ অব কোম্পানী লিভারপুলকে হটিয়ে ফের শীর্ষে ম্যানচেস্টার সিটি

আগুনে ব্রাজিলের ছয় ফুটবলারসহ ১০ জনের মৃত্যু

রিয়াল মাদ্রিদের হয়ে দারুণ এক এল ক্লাসিকো শেষ হলো ভিনিসিয়ুস জুনিয়রের। খুশিতে এখন আকাশে চড়ার কথা তাঁর। কিন্তু ব্রাজিলিয়ান তারকা এখন প্রার্থনায় বসেছেন। মন খারাপ করে ঈশ্বরের কাছে হাত তুলেছেন। কারণ, যে ক্লাবে তাঁর বেড়ে ওঠা, সেই ফ্লামেঙ্গোতে যে হয়ে গেছে এক ভয়ংকর দুর্ঘটনা। ব্রাজিলিয়ান ক্লাবের স্পোর্টস কমপ্লেক্সে আগুনে পুড়ে ১০ জন মারা গেছে!

 

রিও ডি জেনিরোর পশ্চিমে ভারগেম গ্রান্দে অবস্থিত ফ্লামেঙ্গোর স্পোর্টস কমপ্লেক্স। এখানে মূলত একাডেমির খেলোয়াড়েরাই থাকে। ১৪ থেকে ১৭ বছরের কিশোর ফুটবলারদের আবাসস্থল এটা। রিওর পুলিশ বিভাগ জানিয়েছেন, এখানে অন্তত ১০ জনের প্রাণহানি হয়েছে। তিনজনকে আহত অবস্থায় হাসপাতালে নেওয়া হয়েছে । ফায়ার সার্ভিসের কাছে সহযোগিতার জন্য ফোন করা হয়েছিল স্থানীয় সময় ভোর ৫টা ১৭ মিনিটে। আগুন নিয়ন্ত্রণ আনতে ২ ঘণ্টা সময় লেগেছে।

 

গ্লোবো টিভির সূত্র জানিয়েছে, নিদো দেল উরুবুর পুরোনো অংশে আগুনের সূত্রপাত। সেখানে ক্লাবের ১৪ থেকে ১৭ বছর বয়সীরাই থাকে। রিয়ালে আসার আগে এই ক্যাটাগরিতে খেলেই সবার নজরে এসেছেন ভিনিসিয়ুস। টুইটারে তাই কিছুক্ষণ আগেই ভিনিসিয়ুস লিখেছেন, ‘কী কষ্টের সংবাদ। সবার জন্য প্রার্থনা করুন। সবাই শত থাকুন, শক্ত থাকুন।’ ভিনিসিয়ুসের আরেক সঙ্গী এসি মিলানের লুকাস পাকুয়েতাও সবাইকে প্রার্থনা করার অনুরোধ করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page